My Month Without a Smartphone

My Month Without a Smartphone

আপনি সম্ভবত নিবন্ধটি দেখেছেন। অতীতে স্টোরগুলিতে “আমি আমার স্মার্টফোন ছাড়াই এক সপ্তাহ কাটিয়েছি”। এগুলি প্রায়শই সামাজিক পরীক্ষা-নিরীক্ষার জন্য ডিজাইন করা হয়েছে যা আমাদের মোবাইল ডিভাইসে আমরা কতটা অভ্যস্ত, এবং তারা কতটা গভীরভাবে সৃজনশীলতাকে ব্যাহত করে এবং কথোপকথনের শিল্পকে নষ্ট করে তা দেখায়।

এই নিবন্ধটি অন্যদের থেকে আলাদা করে তোলে এমন দুটি জিনিস প্রথমত, আমি ডিভাইসটি এক মাস থেকে এক সপ্তাহের বেশি ব্যবহার করি নি। এবং দ্বিতীয়ত, আমি ফোনটি ছাড়াই এই দীর্ঘ ব্যয় না করা বেছে নিয়েছি। তবে তা আমার কাছ থেকে নেওয়া হয়েছিল

ক্রয়

এই ফেব্রুয়ারিতে মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে গ্যালাক্সি এস 7 এজ দেখার পরে, আমি স্থির করেছিলাম যে আমি আমার বর্তমান নোট 4 চুক্তির মেয়াদ শেষ হওয়ার জন্য অপেক্ষা করতে পারব না, যাতে আমি স্যামসাংয়ের নতুন পতাকাটিতে হাত পেতে পারি could

যখন এটি ইউকে-তে প্রাক-অর্ডারের জন্য উপলভ্য ছিল তখন আমি পবনকে সতর্ক করে দিয়েছিলাম এবং প্রথম সংস্কারের জন্য প্রায় 280 ডলার ব্যয় করি।

বেশ কয়েক দিন পরে, আমি একটি বার্তা পেয়েছিলাম যে এস 7 এসেছে। আমার স্থানীয় স্টোরটি সংগ্রহ করার জন্য দেখার পরে, আমি পরের ঘন্টাটি সমস্ত কিছু সেট আপ করে কাটিয়েছি এবং বাকী দিনটি ফোনটির প্রশংসা করে কাটিয়েছি।

পরে, আমি স্থানীয় নোটে আমার নোট 4 বিক্রয় এবং গিয়ার ভিআর-তে অর্থ ব্যয় করার সিদ্ধান্ত নিয়েছি। পুরানো গ্যালাক্সি নোট থেকে মুক্তি পাওয়া এই অ্যাডভেঞ্চার ট্রিপে আমি যত ভুল করেছি তার মধ্যে সবচেয়ে খারাপ ছিল।

দুর্ঘটনা

২ March শে মার্চ, আমার কাছে মাত্র দুই সপ্তাহের জন্য এস ge এজ রয়েছে এবং এতে কোনও সন্দেহ নেই যে এটি আমার সেরা স্মার্টফোন had আমি স্পিড ক্যামেরা, প্রদর্শন, নকশা পছন্দ করি। এমন কিছু নেই যা আমি পছন্দ করি না। আমি যদি একটি বৈদ্যুতিন ডিভাইস বিয়ে করতে পারি তবে এটিই হবে।

আমি কখনই আমার এস 7-তে অতিরিক্ত বীমা গ্রহণ করিনি, কারণ যেহেতু আমি দুর্ঘটনাক্রমে আমার আগের সেল ফোনটি কখনও ভাঙ্গি নি, তাই আমি কেনা সবচেয়ে ব্যয়বহুল কোনওটিই দিয়ে শুরু করার সম্ভাবনা আমার নেই। (আমি জানি এটি সর্বোত্তম কারণ নয়)

তবে যুক্তিসঙ্গত সতর্কতা হিসাবে আমি একটি নতুন এজ কেস পর্যালোচনা করছি, আমি কখনই কিনিনি তার একমাত্র কারণ হ’ল আমি আমার অতিরিক্ত অর্থ প্রকৃত আপগ্রেডে ব্যয় করেছি।

দেখা গেছে যে বীমা না কেনা এবং তাড়াতাড়ি মামলা ছেড়ে না যাওয়া একটি খারাপ সিদ্ধান্ত, একটি ভয়ানক সিদ্ধান্ত।

মুহুর্তটি এল যখন আমি বসে থাকা কফি টেবিল থেকে আমার এস 7 গ্লাসটি সরিয়ে ফেললাম।

এটি কীভাবে হয়েছিল তা আমি নিশ্চিত করে বলতে পারি না। তবে আমার সংমিশ্রণটি পালঙ্ক, দুর্বল আঙুল এবং থাম্বের গ্রিপ, এবং এস’s এর পিচ্ছিল সামনের কাঁচের উপরে দীর্ঘায়িত হয়েছে যার অর্থ টেবিলের শীর্ষের প্রায় 10 ইঞ্চি, এটি আমার হাত থেকে পড়ে।

ফোনের কাচের প্রান্তটি যখন প্রথম টেবিলের কাঁচে আঘাত করেছিল তখন আমি হতবাক হইনি। এর পরে, এটি কিছুটা পড়ে গেল। আমি একটি ইউটিউব ভিডিও দেখেছি যাতে দেখা যাচ্ছে যে এস 7 টি টেকসই না হলেও এটি খুব উচ্চতায় চলে যেতে পারে।

দুর্ভাগ্যক্রমে, সাবধানবাণীটি হ’ল ডিভাইসটি খুব দুর্বল যদি তার টরেন্টটি পৃষ্ঠের একটি নির্দিষ্ট কোণে ধাক্কা দেয় তবে আমি ভাগ্যবান, সুতরাং আমি এইভাবে অবতরণ করেছি।

আমি যখন আমার প্রিয় ফোনে ফ্লিপ করলাম তখন আমার শান্ত মেজাজটি তাত্ক্ষণিকভাবে একটি করুণ আতঙ্কে বদলে গেল। প্রান্তে একটি ক্র্যাক রয়েছে যা স্ক্রিনের মাঝখানে চলেছে। বেশ কয়েকটি নিবন্ধ পড়ার পরে দ্রুত আমার চিন্তাভাবনাগুলি ব্যাখ্যা করে যে নির্মাণের কারণে, ভাঙা এস 7 মেরামত করা মোট দুঃস্বপ্ন।

আমি কোনও কারণ ছাড়াই ভাবতে শুরু করেছি, সম্ভবত আমি সেভাবেই বাঁচতে পারি। আমার সন্দেহ, ভিআর অভিজ্ঞতা বিরূপ প্রভাবিত হতে পারে। তবে সম্ভবত আমি সেই ক্র্যাকটি সহ্য করতে শিখেছি যা আমার সমস্ত ভার্চুয়াল জিনিসপত্রের মধ্য দিয়ে যাওয়া মাইগ্রেনকে ট্রিগার করে।

এই মুহুর্তে আমি ফোনটি উল্টিয়ে দেখলাম যে সমস্ত স্ক্রিন ক্ষতিগ্রস্ত সবুজ ওএইএলডি ফ্লিকারিং দেখিয়েছে। ভয়াবহ ছায়া আমার পেটে ক্রমবর্ধমান সংবেদন প্রতিধ্বনিত করে। আমার এস 7 এজ সম্পূর্ণভাবে ধ্বংস হয়ে গেছে। তবে তারপরেও বিষয়গুলি আরও খারাপ হয়।

প্রথম দিন

শনিবার গভীর রাতে এই দুর্ঘটনা ঘটে। কোনও পেশাদার ASAP দ্বারা ফোনটি মেরামত করা দরকার তা জানতে দীর্ঘ সময় লাগে না। আশ্চর্যজনকভাবে, টাচস্ক্রিন এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি এখনও সক্রিয় রয়েছে, যার অর্থ আমি সেগুলি আনলক করতে পারি।

আমি যে সমস্যার মুখোমুখি হচ্ছি তা হ’ল 90 শতাংশ পর্দা একটি অগ্রহণযোগ্য সবুজ ভর। আপনি আপনার বিজ্ঞপ্তিটি না দেখলে হতাশ বোধ করবেন না। তবে আমি পাঠ্য / ইমেল / ফেসবুকে কিছুই খুঁজে পাচ্ছি না।

হতাশ হয়ে চলে গেলাম। পরের দিন সকালে ঘুম থেকে ওঠার পরে, আমি একটি আনন্দদায়ক মুহুর্তটি অনুভব করি যেখানে আমি ভুলে গিয়েছিলাম যে আমার এস 7 এখন একটি ব্যয়বহুল পেপার ওয়েট weight দুঃখজনকভাবে, অ্যামনেসিয়া অতিক্রান্ত হয়েছিল এবং দুষ্টচেতনা আবারও অভিভূত হয়েছিল।

সাধারণত আমি চোখ খোলা মাত্রই ফোনটি চেক করি। আজ, আমি কেবল বিছানায় শুয়ে আছি এবং নিজেকে বোঝানোর চেষ্টা করছি যে আমি এটি আবার আমার হাতে পেতে পারি এবং আগামী সপ্তাহের শেষে কাজ করতে পারি। আমি আরও ভুল হতে পারে না।

অন্য একটি উদাহরণ যা আমি বুঝতে পেরেছিলাম যে সেদিনের পরে আমার সরঞ্জামগুলি অনুপস্থিত ছিল যখন nature৫ শতাংশ মানুষের মতো আমি প্রকৃতির কাছ থেকে কল পেয়েছিলাম, আমি বাথরুমের পরিচারক।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *