Good Games You Can Play on Laptops and Budget PCs

Good Games You Can Play on Laptops and Budget PCs

কখনও কখনও আপনি আপনার ল্যাপটপ এবং প্রচুর সময় দিয়ে নিজেকে বাড়ির বাইরে খুঁজে পাবেন। এবং ল্যাপটপগুলি আরও বেশি শক্তিশালী হওয়ার সাথে সাথে বেশিরভাগ গেমিংয়ের সময় খুব কম।

আপনি কেবল একটি বিল্ট-ইন জিপিইউ নিয়ে বাড়ির বাইরে থাকছেন বলে এর অর্থ এই নয় যে আপনি বিরক্ত হয়ে যাবেন। এখানে 13 টি গেম রয়েছে যা আপনি আপনার ল্যাপটপের আলু চালিত উত্পাদনশীলতা ডিভাইসে খেলতে পারেন।

বৃষ্টির ঝুঁকি

তবে ল্যাপটপ গেমিংয়ের সমস্যাটি হ’ল কখনও কখনও আপনার সমস্ত কিছু থাকে। কোনও মাউস নেই, আলাদা কোনও নিয়ামক নেই এবং কখনও কখনও এটির জন্য কোনও স্থান নেই।

এই পরিস্থিতিতে বৃষ্টির ঝুঁকি আদর্শ কারণ এটি কেবল একটি কীবোর্ডের খেলা। প্রতি 5 মিনিটে একটি শক্ত অ্যাকশন প্ল্যাটফর্ম গেম, ঝুঁকিপূর্ণ বৃষ্টিপাতগুলি শত্রুগুলির জন্য এক্সপি এবং অর্থ পাওয়ার জন্য পর্যাপ্ত পর্যায়ে ঝুঁকি / পুরষ্কার যান্ত্রিকগুলিকে ভারসাম্যহুল্য করে তোলে। দেখতে পাগল হবে

8-বিট গ্রাফিক্সও সব কিছু করার জন্য ডিজাইন করা হয়েছে, সুতরাং, আপনি যে হার্ডওয়্যারটি চয়ন করেছেন তাতে পঙ্গু বোধ করবেন না।

সভ্যতা ঘ

যতক্ষণ না আপনার একটি ইন্টেল কোর আই 3 বা আরও ভাল সিপিইউ রয়েছে আপনার সভ্যতা 5 চালানোর জন্য আপনার নিম্ন-প্রান্তের ল্যাপটপে যথেষ্ট পরিমাণ পিপ থাকবে এবং আপনি যদি কোনও গেম সন্ধান করছেন তবে আপনি আপনার হার্ড ড্রাইভে যেতে পারবেন, তাই এইটা. সেদিন পর্যন্ত হতে পারে। এটি মারা গেছে, সিআইভি 5 কে এড়িয়ে যাওয়া কঠিন।

বাষ্প কর্মশালায় বিশদ এবং মোডগুলির আরও অনেক গভীরতা রয়েছে যদিও পুরো সংস্করণে আপনাকে হোটেলের একাকী রাত কাটাতে যথেষ্ট উপাদান রয়েছে material এটি টাচপ্যাডের সাথেও বেশ ভাল খেলে যা আপনার কাছে অতিরিক্ত মাউস না থাকলে কখনও কখনও ঘটতে পারে।

পেঁচা

তবে আপনি যদি কিছুটা দ্রুত, কিছুটা দ্রুত এবং কিছু নতুন করে করছেন তবে পার্শ্ব-স্ক্রোলিং প্ল্যাটফর্ম নির্মাতা আউল আপনার রাস্তায় সংশোধন করবে।

নাথন গেমটি যে কোনও কিছু হতে পারে তা সত্ত্বেও গেমটি আশ্চর্যজনকভাবে চালাক এবং কিছুটা আধুনিক বলে মনে করেছিল। একটি বিচ্ছিন্ন জিপিইউয়ের জন্য কোনও প্রয়োজন নেই, এবং আপনার কেবলমাত্র 600MB স্পেসের প্রয়োজন, যা আপনি যদি কোনও কাজের ল্যাপটপে গেমিং করে থাকেন তবে সর্বদা এটি একটি প্লাস।

ওয়ারহ্যামার 40,000: স্পেস মেরিন

তবে কখনও কখনও, আপনি সামান্য ভার্চুয়াল ওয়েদার চেকের জন্য আপনার ল্যাপটপ চালু করতে চান। সেই সময় আমি আপনাকে সেরা অর্কে স্লেইংিং সিমুলেটরটি দিয়েছিলাম: রিলিকের ওয়ারহ্যামার 40,000 স্পেস মেরিন।

এটি একটি সদৃশ পয়েন্ট ছিল, তবে স্পেস মেরিনই ​​শুরু থেকে শেষ অবধি orc হ’ল নন-স্টপ হত্যা ছিল।

এটি আজকের মানদণ্ড অনুসারে খুব পুরানো এবং 6th ষ্ঠ বা 7th ম প্রজন্মের ইন্টেল সিপিইউগুলির সাথে ল্যাপটপে পুরোপুরি প্লেযোগ্য ফ্রেমরেট বজায় রাখতে কোনও সমস্যা নেই (গেমটি এভাবেই ইন্টেলের উপর চলে runs এইচডি গ্রাফিকগুলি 4600 আপনার রেফারেন্সের প্রয়োজন হলে)

স্টারডিউ উপত্যকা

অবাক হওয়ার কিছু নেই যে আপনি যদি ঘরে বসে কৃষিকাজে ব্যস্ত থাকেন তবে আপনি রাস্তায়ও এটি করতে পারেন।

স্টার্ডিউ ভ্যালির সমস্ত হার্ডওয়্যার প্রয়োজনীয়তা রয়েছে যা 256MB ভিডিও মেমরি সহ 2GB র‌্যাম এবং জিপিইউ সংরক্ষণ করে, যা সাম্প্রতিক বছরগুলিতে প্রতিটি ল্যাপটপ সমস্যা ছাড়াই পরিচালনা করতে পারে।

আপনি কীবোর্ডটি ব্যবহার করে আনন্দের সাথে খেলতে পারেন, যদিও একটি নিয়ামক বহন করা ভাল ধারণা নয়।

আইজাকের বাঁধাই

আরেকটি আলু-ভিত্তিক গেম, দ্য বাইন্ডিং অফ ইস্যাক, একটি বিশেষ উল্লেখের দাবি রাখে কারণ এটি কীবোর্ডের সাহায্যে নিয়ন্ত্রণের সাথে পুরোপুরি খেলে। তীর কীগুলি আপনি যে দিকটি অঙ্কুর করেছেন তা নির্ধারণ করে এবং আপনি কেবল অবজেক্টগুলির জন্য স্থান, চলাচলের জন্য WASD এবং বোমা দেওয়ার জন্য শিফট (বা ই) উপর নির্ভর করেন।

ওহ, এবং এতে খুব কমই রয়েছে যে আইজ্যাকের বাঁধাই অনেক গভীরতার সাথে দুর্দান্ত একটি খেলা is একটি প্রতিযোগিতার দৃশ্যের কারণ রয়েছে।

অন্তহীন কিংবদন্তি

আপনি যেতে যেতে 4 এক্স খেলার চিন্তাশীল ধারণাটি পছন্দ করেন। তবে আরও নমনীয় অভিজ্ঞতার জন্য এমপ্লিটিউডস অন্তহীন লেজেন্ড একটি দুর্দান্ত পছন্দ।

আপনাকে গ্রাফিকগুলি সঙ্কুচিত করতে হবে। তবে গেমটি কার্যকর হবে যা ভাল because কারণ এটি আপনাকে সিআইভিতে কেন অর্থ প্রদান করে তা জানার একটি কারণ দেয়।

অন্ধকূপ 2

তবে আপনি যদি বাড়ি থেকে দূরে থাকাকালীন আপনাকে বিভ্রান্তি থেকে দূরে রাখতে কিছু হাস্যরসের সাথে যদি কিছু কৌশল চান তবে বুলফ্রোগের উদ্ভট ক্লাসিক ডানজিওন কিপার 2 এর চেয়ে ভাল আর কিছু হতে পারে না।

আসলটি একটি খাঁটি অভিজ্ঞতা – জাহান্নামের অনেক মন্ত্রীরাই হারিয়ে যাওয়া অ্যাডভেঞ্চারার থেকে বেরিয়ে আসার চেষ্টা করছেন – তবে সিক্যুয়ালটি এখন এবং যুগে যুগে আরও ভাল। এই

এটি এমন একটি যা আমি পৃথক মাউস রাখার পরামর্শ দিচ্ছি, যদিও আপনি সহজেই আপনার কীবোর্ড থেকে প্রথম ব্যক্তির উপাদানগুলি নিয়ন্ত্রণ করতে পারেন।

এবং সিস্টেমের প্রয়োজনীয়তা সম্পর্কে চিন্তা করবেন না – ডি কে 2 1999 সালে প্রকাশ হয়েছিল, যদিও গুড ওল্ড গেমস সংস্করণ উইন্ডোজ 7, ​​উইন্ডোজ 8.1 এবং উইন্ডোজ 10 এর সাথে দুর্দান্ত চলবে।

২০১২ সালে চালু হয়েছিল এবং কিকস্টার্টার প্ল্যাটফর্মের অন্যতম সফল প্রাথমিক গ্রহণকারী, দ্রুততম হালকা হালকা বেশিরভাগ মোবাইল ব্র্যান্ডে থাকা উচিত।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *