The Ideal Smartphone for 2020

The Ideal Smartphone for 2020

2019 হ’ল আরও এক বছর যেখানে বেশিরভাগ অংশের জন্য খারাপ স্মার্টফোন নির্বাচন করা বেশ কঠিন। অবশ্যই, গ্যালাক্সি নোট 7 একটি বিস্ফোরক বিপর্যয়, এবং যেমনটি আমরা পূর্বাভাস দিয়েছিলাম, এলজি জি 5 হতাশাব্যঞ্জক। তবে আমরা বড় এবং ছোট উভয় নির্মাতাদের কাছ থেকে আরও অনেক দুর্দান্ত বিকল্প দেখেছি।

দেখে মনে হচ্ছে যে 2016 টি ফোন নির্মাতারা ভোক্তা প্রতিক্রিয়া শুনছেন এবং আরও বৈশিষ্ট্য এবং কম ব্যবসায় অন্তর্ভুক্ত করার জন্য তাদের নকশাগুলি পুনরায় খুলছেন, এবং এটি দেখার ভাল প্রবণতা।

এবং তারপরেও ডান সেল ফোনের জন্য আমার অনুসন্ধান কিছু ফোনকে আরও কাছে এনেছে – আমি গুগল পিক্সেল এক্সএলকে পছন্দ করি এবং গ্যালাক্সি এস 7 খুব ভাল – তবে সাধারণ কিছু নয়।

আমি এখনও ধরে রেখেছি যে বড় ব্যাটারি সহ বাজেটের বিকল্পগুলি লোড করার সময় নির্মাতারা তাদের সবচেয়ে শক্তিশালী ফোনে একটি দুর্বল ব্যাটারি প্যাক করে।

স্টক অ্যান্ড্রয়েড সবার জন্য উপলব্ধ থাকা সত্ত্বেও আমি এখনও ভয়ানক সফ্টওয়্যার বিতরণ ব্যবহার করার চেষ্টা করছি। এবং আমি এমন ফোনগুলিও দেখেছি যা মাইক্রোএসডি কার্ড স্লট এবং ফ্রন্ট স্পিকারের মতো মূল বৈশিষ্ট্যগুলিকে সংহত করতে ব্যর্থ হয়।

এই নিবন্ধে আমি সঠিক স্মার্টফোনটি অন্বেষণ করব। আমি ফ্ল্যাগশিপ ফোনটি 2017 এ দেখতে চাই

এই ফোনের হার্ডওয়্যার এবং সফ্টওয়্যারটির প্রতিটি দিক বাস্তবে দেখানো হয়েছে, সুতরাং এটি দুর্ভাগ্যজনক যে লিথিয়াম-এয়ার ব্যাটারি এবং 35 মিমি ক্যামেরা সেন্সরের মতো প্রযুক্তিগুলির পরবর্তী প্রজন্মের কাছে প্রচুর অফার থাকবে।

এটি এমন একটি স্মার্টফোন যা তৈরি করা দরকার এবং যা আমি পুরোপুরি বাজারে দেখার অপেক্ষায় রয়েছি।

প্রদর্শন: 5.3-ইঞ্চি 1440p ফ্ল্যাট AMOLED

ভবিষ্যতের স্মার্টফোনটি লক করার প্রথম জিনিসটি হ’ল এটির স্ক্রিন সাইজ কারণ এটি সামগ্রিক ফোনের আকার নির্ধারণ করে।

5.5 বা 5.7 ইঞ্চি স্ক্রিনযুক্ত একটি বৃহত্তর ফোন ভিডিও দেখতে এবং গেম খেলতে আরও ভাল অভিজ্ঞতা সরবরাহ করে। তবে আমি স্বাচ্ছন্দ্য এবং দৈনন্দিন ব্যবহারের জন্য ছোট 5.3 ইঞ্চি স্ক্রিনটি পছন্দ করি।

আমার মতে, আমার মতামত 5.3 ইঞ্চি, আমার মতো পরিমিত হাতের কারও জন্য অন-স্ক্রিন রিয়েল এস্টেট এবং এরগনোমিকসের নিখুঁত সংমিশ্রণ।

আপনারা যারা গত বছর আমার আদর্শ স্মার্টফোন নিবন্ধটি পড়েছেন, আপনারা বেশিরভাগই এটির সাথে পরিচিত হবেন।

আবার, আমি AMOLED 1440p বেছে নিয়েছি। কিছু লোক পারফরম্যান্স বা ব্যাটারি জীবনের কারণে 1080p প্রদর্শন পছন্দ করতে পারে। যাইহোক, 2015 এবং 2016 সালে আমি প্রিমিয়াম ডিভাইসের মধ্যে কোনও দিক থেকে কোনও প্রশংসনীয় পার্থক্য দেখতে পাইনি। এটি একটি 1080p ডিসপ্লে ব্যবহার করে। 1440p এর সাথে ডিভাইসের পার্থক্য রয়েছে। আপনি উন্নত প্রযুক্তির বিকল্প বেছে নিতে পারেন।

এখানে খেলার আরও একটি দিক রয়েছে: ভার্চুয়াল বাস্তবতা। তবে এটি গত বছরের নিবন্ধে কেবল আগের চিন্তা। তবে গুগল ডেইড্রিমের উত্থান ২০১০ সালের শেষের দিকে সমস্ত বড় ফ্ল্যাগশিপ ফোনের প্রয়োজন হিসাবে ভিআর 2016 প্রদর্শন করেছে।

সেরা ভিআর অভিজ্ঞতার জন্য আপনি সর্বাধিক রেজোলিউশন চান, এ কারণেই এখানে 1440p 1080p এর চেয়ে ভাল বিকল্প।

এটি একটি 4 কে ডিসপ্লের হিসাবে বিবেচনা করা হয় – আমরা সোনির এক্সপিরিয়া জেড 5 প্রিমিয়ামে একটি দেখেছি – তবে আমি আজ 1440 পি পছন্দ করেছিলাম, কারণ আজকের স্মার্টফোনগুলি এসসিএস মোবাইল ভিআর অ্যাপ্লিকেশন চালানোর জন্য লড়াই করে। নেটিভ 4K

অ্যামোলেড প্রযুক্তি বিভিন্ন কারণে ব্যবহৃত হয়। এটি আরও ভাল কালো স্তর এবং বিপরীতে সরবরাহ করে, যা প্রতিদিনের ব্যবহার এবং ভিআর উভয় ক্ষেত্রেই আরও ভাল পারফরম্যান্সের দিকে পরিচালিত করে।

স্যামসুংয়ের বর্তমান অ্যামোলেড এসআরজিবি এর চেয়ে আরও বিস্তৃত রঙের সামুদ্রিক সমর্থন করে, যা সঠিকভাবে ক্যালিব্রেট করা হলে আরও বিশদ চিত্র তৈরি করতে পারে।

আমার আদর্শ স্মার্টফোনটি অ্যান্ড্রয়েডের জন্য রঙ পরিচালনার সুপারিশ করবে এবং স্ক্রিনটি অ্যাডোব আরজিবি বা ডিসিআই-পি 3 রঙের স্পেসে ক্যালিব্রেট হবে।

অ্যামোলেড একটি আইপিএস এলসিডির চেয়ে ভাল সাড়া দেয় এবং ভার্চুয়াল বাস্তবতার জন্য এটি প্রয়োজনীয়। সেরা ভিআর অভিজ্ঞতার জন্য এই স্ক্রিনটি কমপক্ষে 90 হার্জেড হিট করা উচিত।

শেষ পর্যন্ত, আমি কোনও বাঁকানো প্রদর্শন চাই না, দুঃখিত স্যামসুং, তবে আমি গ্যালাক্সি এস 7 এজ এবং গ্যালাক্সি নোট 7-তে দেখেছি, আপনার বাঁকা প্রান্তের প্রদর্শনের জন্য আমি কোনও বাস্তব-বিশ্বের সুবিধা দেখতে পাচ্ছি না।

ঝরঝরে দেখতে, তবে প্রান্তগুলিতে আরও চকচকে এবং সামান্য বিকৃতি সরবরাহ করে। আপনি যখন আপনার ফোনটি প্রান্তে রাখেন তখন সফ্টওয়্যারটি সনাক্তকরণে এটি সঠিক নয়। তবে এটি ফ্ল্যাট রাখুন, আমি খুশি হব।

বডি: ওয়াটারপ্রুফ ওয়ানপ্লাস 3-স্টাইলের ধাতব ইউনিবিডি

গ্যালাক্সি এস 7 এজটি একটি সেক্সি স্মার্টফোন। তবে ২০১ 2016 সালের জন্য আমার প্রিয় ডিজাইনটি ওয়ানপ্লাস ৩ My আমার আদর্শ স্মার্টফোনটি একটি দুর্দান্ত ধাতব দেহ এবং গরিলা গ্লাস 4 স্ক্রিন সুরক্ষা সহ এই অত্যাশ্চর্য হার্ডওয়্যার থেকে একটি গুরুত্বপূর্ণ নকশা পেয়েছে।

ফ্ল্যাগশিপ স্মার্টফোন হিসাবে এটি রাখা এবং প্রিমিয়াম ডিভাইসের মতো দেখতে হবে, সুতরাং ওয়ানপ্লাস 3 এর নকশাটি আদর্শ স্মার্টফোনে ফিট করে।

ওয়ানপ্লাস 3 এর শরীরে এটি নিখুঁত করতে আমি কিছু পরিবর্তন আনতে যাচ্ছি। ওয়ানপ্লাস 3 একটি স্লিমার ফোন। তবে আমি বড় ব্যাটারিগুলি সামঞ্জস্য করতে পুরুত্ব যুক্ত করব (এর পরে আরও)

ফোনের পায়ের ছাপ হ্রাস করতে এবং এটি ব্যবহার করা আরও সহজ করার জন্য আমি চারদিকে বেজেলকে পাতলা করেছি especially আমি সতর্কতা স্লাইডার সুইচটি সরিয়ে ফেলব। তবে আমি অ্যান্টেনার রেখাগুলি রেখেছিলাম, যা আমার মনে হয়েছিল যে ন্যূনতম ধাতবটির পিছনে আগ্রহ বাড়বে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *