The Best Gaming Concept Art of 2020

The Best Gaming Concept Art of 2020

কিছু বিবেচনার পরে, এখানে 2016 সালে প্রকাশিত ভিডিও গেমগুলির সেরা ধারণার শিল্পের একটি সংগ্রহ রয়েছে is

প্রায় প্রতিদিন, আমরা আমাদের চারুকলা বিশেষত্ব সম্পর্কে পোস্ট করি যা ভিডিও গেম ব্যবসায়ে কাজ করা শিল্পীদের টুকরো প্রকাশ করার বিষয়ে। এর অর্থ হ’ল আমি 2016 এর সময় এবং বছরের এই সময়ে হাজার হাজার ছবি উড়ে এসেছি – যখন আমাকে সবচেয়ে সেরা চয়ন করতে বলা হয় – সবসময় কঠিন।

প্রথমত, কারণ এমন অনেক অবিশ্বাস্য ভিডিও গেম শিরোনাম প্রতিভাবান পেশাদার দ্বারা উত্পাদিত হয়েছে যা কখনও কখনও এটি অতিক্রম করা অসম্ভব বলে মনে করে। এবং দ্বিতীয়ত, ভিডিও গেমগুলি যেহেতু অদ্ভুত তাই কোনও নির্দিষ্ট চিত্র তৈরি হওয়ার সময় এটি চিহ্নিত করা কঠিন।

2017 সালে প্রকাশিত (বা পরবর্তী) গেমটির জন্য আজ আঁকা অঙ্কন এবং স্কেচগুলি বছরের পর বছর ধরে দেখা যায় নি। পিক্সেলের মতো এই বছরে প্রকাশিত ছবিগুলি 2014 বা 2013 বা এর আগেও নির্মিত হতে পারে।

তাই আমি গত বছর আমি যে চুক্তি করেছিলাম তাতে একই সিদ্ধান্ত নিয়েছি: নীচে, আপনি 2016 সালে প্রকাশিত গেমের জন্য সেরা কয়েকটি শিল্পকর্ম খুঁজে পাবেন The আর্টটি 2016 সালে নির্মিত হয়নি, তবে ওহে, আমাদের করতে হবে। কিছু লাইন আঁকুন।

ওহ, এবং আমরা শুরু করার আগে দয়া করে নোট করুন যে আমি ব্যবহার করছি “ধারণা শিল্প” শব্দটি “ভিডিও গেমগুলিতে 2D আর্ট” এর জন্য ব্যবহৃত হয়। কিছু ধারণাগত শিল্প, আবার অন্যটি নতুন আঁকা ক্রীড়া সামগ্রী, অন্যরা টুকরো টুকরো। পদোন্নতি

তবে, এখানে তারা কোনও বিশেষ ক্রমে নেই, মজা করুন!

সম্ভবত পিসি এবং কনসোলে 2017 এর হটেস্ট গেম মাস এফেক্ট হ’ল অ্যান্ড্রোমিডা। ২০১২ এর ম্যাস এফেক্ট 3 এর সরাসরি সিক্যুয়াল নয়, অ্যান্ড্রোমদা গেমারদের মূল ট্রিলজির মহাবিশ্বে ফিরিয়ে আনবে যেখানে এটি সম্পূর্ণ নতুন উন্মুক্ত বিশ্বের পরিবেশের সাথে প্রশংসিত হয়েছিল।

নিঃসন্দেহে গেমটি ইলেক্ট্রনিক আর্টসের জন্য প্রথমার্ধের রিলিজ, এবং বিকাশকারী বায়োওয়্যার নিঃসন্দেহে ডাইসের দুর্দান্ত ফ্রস্টবাইট 3 ইঞ্জিন ব্যবহার করে একটি অত্যাশ্চর্য ভূমিকা রাখার অভিজ্ঞতা তৈরি করবে।

অ্যান্ড্রোমিডা গ্যালাক্সিতে আপনার প্রভাবটি অনুমান করে যে ইভেন্টের 600 বছর পরে গণআফেক্ট 3 সেট করা হয়েছে।

গেমটিতে অনেকগুলি ক্লাসিক ভর প্রভাব উপাদান অন্তর্ভুক্ত করা হবে, যেমন অক্ষরের কমান্ডের অধীনে স্পেসশিপ ব্যবহার করে গ্রহগুলি অন্বেষণ করা, খেলার যোগ্যতা, জাতি এবং লিঙ্গ এবং কাহিনীকে প্রভাবিত করে এমন পছন্দগুলি। এক বিলম্বের পরে 2017 এর গোড়ার দিকে অ্যান্ড্রোমডাকে ফিরিয়ে আনার পরে, আমরা পিসি মারার অপেক্ষা করতে পারি না।

হ্যাক এবং স্ল্যাশ জেনার কয়েক বছর ধরে উপেক্ষা করা হয়েছে। এই ধরণের বেশিরভাগ গেমগুলি বিস্তৃত ভূমিকা পালনকারী অ্যাডভেঞ্চারগুলিতে পরিণত হয় বা একটি বেদনাদায়ক অলঙ্কারজনক পরিস্থিতিতে মুক্তি পায় (যে কেউ রাইসকে স্মরণ করে: রোমের পুত্র?)।

অনার হ’ল উবিসফ্টের গেম টাইপ, গেম ডেভলপমেন্ট এবং পাবলিশিংয়ের 30 বছরের মধ্যে এটি প্রথমটি এবং প্রতিষ্ঠানের মূল বছরের প্রকাশনাটি ক্যাপচার করতে প্রস্তুত, যা গত বছর ফার ক্রি প্রিমাল এবং দি ডেলিভার দেখেছে। বিভাগ

অনার জন্য আপনি মধ্যযুগীয় তিনটি প্রধান যুদ্ধবিরোধী দলগুলির মধ্যে একটির চরিত্রগুলি নিয়ন্ত্রণ করতে পারবেন: দ্য লেজিওন (নাইট), চুনা (সামুরাই) এবং দ্য ওয়ারবর্ন (ভাইকিংস)।

গল্প-চালিত একক প্লেয়ার প্রচারের সময়, আপনাকে “আর্ট অফ ওয়ার” নামক একটি যুদ্ধব্যবস্থা ব্যবহার করে শত্রুদের সাথে লড়াই করতে হবে, যা “ক্রাশ বোতাম” হ্যাক-অ্যান্ড-স্ল্যাশ গেমের চেয়ে আরও পরিশীলিত অস্ত্র নিয়ন্ত্রণ সরবরাহ করে। মান

এছাড়াও বিভিন্ন ধরণের মাল্টিপ্লেয়ার রয়েছে যা গেমটির সৃজনশীল পরিচালক হিসাবে বর্ণনা করা হয়েছে। “তরোয়ালদল”, এর অর্থ যাই হোক না কেন

কিংডম কম: উদ্ধার

বেশিরভাগ ফ্যান্টাসি রোল-প্লেয়িং গেমগুলিতে আশ্চর্যজনক উপাদান রয়েছে তবে কিংডম কম: বিতরণ আলাদা। এটি মধ্যযুগীয় ইতিহাসের ভিত্তিতে একটি ভূমিকা প্লে গেম। এখানে কোন জাদু, কোনও ড্রাগন এবং কোনও পশন পাওয়া যায় নি।

২০১৪ সালে শুরু হয়েছিল এবং ওয়ারহর্স স্টুডিওস নামে একটি নতুন সংস্থা দ্বারা বিকাশিত, কিংডম লেস বেশিরভাগ কাল্পনিক আরপিজি থেকে সত্যই আলাদা কিছু সরবরাহ করতে প্রস্তুত is

একটি আধুনিক আরপিজি থেকে আপনি যে উপাদানগুলি আশা করবেন তা এখনও এখানে রয়েছে। গেমটি 1403 সালে বোহেমিয়া রাজ্যে সেট করা একটি উন্মুক্ত বিশ্ব খেলা, এটিতে আপনার অক্ষরগুলির জন্য একটি দক্ষ গাছ এবং একটি অস্ত্র ব্যবস্থা রয়েছে যা তরোয়াল থেকে ধনুক পর্যন্ত সমস্ত কিছু সমর্থন করে।

বাস্তববাদের প্রতি মনোনিবেশের সাথে আপনি অপরাধ-প্রতিক্রিয়াশীল এনপিসি সিস্টেমও আশা করতে পারেন, একটি জটিল আর্ম সিস্টেম যার মধ্যে একাধিক পতন এবং ঘোড়া-টানা অভিযান অন্তর্ভুক্ত রয়েছে। সবকিছু যদি পরিকল্পনা অনুসারে চলে যায় তবে এটি 2017 সালের সবচেয়ে দুর্লভ মুহূর্ত হতে পারে।

মাইক্রোসফ্ট স্কেলবাউন্ড বন্ধ করে দিয়েছে, যা হ’ল হতাশাজনক যে আমরা আশা করি যে এটি 2017 সালে একটি ভাল মুক্তি হবে, মিসড ডেডলাইন এবং গেম ইঞ্জিনের সমস্যা বাতিল হওয়ার কারণ হিসাবে উল্লেখ করা হয়েছে।

স্কেলবাউন্ড এই তালিকার তৃতীয় রোল-প্লেয়িং গেম এবং প্ল্যাটিনাম গেমস দ্বারা নির্মিত সবচেয়ে আকর্ষণীয় একটি। এটি মাইক্রোসফ্টের জন্য একটি খুব বিশেষ প্ল্যাটফর্ম। স্কেলবাউন্ড দেখে যে প্লেয়ারটি কেবল মানব চরিত্রকেই নিয়ন্ত্রণ করে না। তবে ড্রাগনের এক ঘনিষ্ঠ বন্ধুও

বেশিরভাগ ফ্যান্টাসি আরপিজি আপনার শত্রুদের ড্রাগন করে। তবে আপনার ড্রাগনকে স্কেল করা লড়াইয়ের কেন্দ্রবিন্দুতে আপনাকে অনেক সহায়তা করবে। গেম অফ থ্রোনসে ডেনেরিজ তারগেরিনের ড্রাগনের মতো ভাবুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *