Older Phones That Are Still Great Buys

Older Phones That Are Still Great Buys

ভবিষ্যতের ক্রেতাদের কাছে বাজেট স্মার্টফোনের সুপারিশ করা সর্বদা কঠিন। $ 200 এরও কম (কোনও চুক্তি নেই) জন্য কিছু উল্লেখযোগ্য অফার রয়েছে – দুর্দান্ত মোটো জি 4 প্লে $ 150 এর উদাহরণ – তবে 200 ডলার থেকে 300 ডলার দামের বন্ধনীতে পরিস্থিতি আরও জটিল।

এখানে আমরা কম দামে সর্বশেষ ফ্ল্যাগশিপটির সাথে প্রতিযোগিতা করে এমন নতুন মিড-রেঞ্জ ডিভাইসগুলির একটি মিশ্রণ দেখতে পাচ্ছি, এবং পরবর্তীকালে প্রায়শই জয়ী হয়।

সর্বশেষতম ফ্ল্যাগশিপগুলি প্রায়শই ভাল হার্ডওয়্যার, আরও ভাল ক্যামেরা, আরও ভাল পারফরম্যান্স এবং অন্যান্য সফ্টওয়্যার বৈশিষ্ট্য সরবরাহ করে। আপনি সর্বশেষতম হার্ডওয়্যার পাবেন না। তবে আপনি বহু বছরের পণ্যের মূল্য দেখে অবাক হয়ে যাবেন।

পূর্ববর্তী মডেলের পাঁচটি সেরা ফ্ল্যাগশিপ স্মার্টফোনের জন্য নীচে আমার প্রস্তাবনা রয়েছে, যা আপনার আজকের বাজেটের হ্যান্ডসেটের পরিবর্তে বিবেচনা করা উচিত।

আরও ব্যয়বহুল মোটো জি 4, সনি এক্স্পেরিয়া এক্সএ, শাওমি রেডমি প্রো এবং অন্যান্য মিড-রেঞ্জের ফোনগুলি ভুলে যান: আপনার পরিবর্তে আপনার উচিত।

200 ডলারেরও কম দামের জন্য, নেক্সবিত রবিন একটি দুর্দান্ত মান। তার অনন্য এবং বিষয়গত নকশা ছাড়াও রবিনের হার্ডওয়্যারটির একটি অত্যাশ্চর্য নির্বাচন রয়েছে যা এন্ট্রি-স্তর প্রতিযোগিতা ভেঙে দেয়।

কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮০৮-এর ৩ জিবি র‌্যামের নেতৃত্বে আপনি স্ন্যাপড্রাগন ৪১০ ডিভাইসের চেয়ে প্রায় 70% ভাল পারফরম্যান্স আশা করতে পারেন এই দামের ফ্রেমে প্রতিযোগিতা করে।

রবিন একটি দুর্দান্ত 13-মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং 5.2-ইঞ্চি 1080p ডিসপ্লেও প্যাক করে, 200 ডলারের নিচে বৈশিষ্ট্যযুক্ত তবে এটি এখনও এই দামে ধারাবাহিকভাবে স্পট করা যায়নি।

নেক্সটবাইটের একটি আকর্ষণীয় ক্লাউড স্টোরেজ সমাধান রয়েছে, এটির নিজস্ব কাস্টম অ্যান্ড্রয়েড সফটওয়্যারটিতে একীভূত হয়েছে, যা 32 গিগাবাইট অন বোর্ডে ন্যান্ড পূরণ করতে সহায়তা করে। প্রধান ক্ষতি হচ্ছে ব্যাটারি লাইফ, যা 2,680 এমএএইচ সেল সরবরাহ করে না। চমৎকার কর্মক্ষমতা

অ্যামাজনে কেবল $ 170 এবং নিয়মিত 250 ডলারের অধীনে, Nexbit রবিন তার ফেব্রুয়ারী 2016 এর মুক্তি বিবেচনা করে একটি চুরি। এটি এই তালিকার অন্য কয়েকটি ফোনের চেয়েও নতুন, এটি ইঙ্গিত করে যে এটি সমর্থিত হতে পারে। প্রযোজকের কাছ থেকে কিছুক্ষণের জন্য

এক্সন প্রো মাত্র 250 ডলারে একটি অবিশ্বাস্য হার্ডওয়্যার বান্ডিল অফার করে 2015 2015 সালের মাঝামাঝি সময়ে, এই হ্যান্ডসেটটি একটি বাজেটের ফ্ল্যাগশিপ হিসাবে স্থাপন করা হয়েছে যা বৈশিষ্ট্যগুলির সাথে আপস করে না। আজ, এটি এন্ট্রি-লেভেল স্ন্যাপড্রাগন 600০০ সিরিজের ডিভাইসগুলির তুলনায় আরও ভাল বিকল্প যা প্রতিযোগিতা করার চেষ্টা করছে।

এক্সন প্রো-তে স্ন্যাপড্রাগন 810 এসসি বর্তমানে সস্তার স্নাপড্রাগন 617 এর তুলনায় অনেক কম দামের মাঝারি পরিসরের অফারগুলিতে পাওয়া বিশেষত, জিপিইউ তিনগুণ দ্রুত।

অ্যাকসন প্রো একটি 5.5-ইঞ্চি 1440p এলসিডি স্ক্রিন প্যাক করে। এটি এলজি জি 3 কে সম্মান করে আমরা এত কম দামে দেখেছি এমন প্রথম 1440p ডিভাইস নয়, তবে অ্যাকসন প্রো সামগ্রিকভাবে আরও ভাল হার্ডওয়্যার।

এক্সন প্রো এর অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে 32-বিট / 192 কেএইচজেড উচ্চ-রেজোলিউশন অডিও সমর্থন, কোয়ালকম কুইক চার্জ 2.0 এবং 32 জিবি স্টোরেজ সহ বিশাল 4 জিবি র‌্যাম।

13-মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা 4K ভিডিওও শ্যুট করতে পারে। এক্সোন প্রো 250 ডলারে পেতে আপনার একটি অ্যামাজন প্রাইম অ্যাকাউন্ট প্রয়োজন, তবে ফোনটি এখনও 270 ডলারের নিচে রয়েছে।

এলজি জি 4: $ 270

এলজি জি 4 (আমাদের সম্পূর্ণ পর্যালোচনাটি পড়ুন) এই বছরের শুরুতে এই তালিকা তৈরি করেছে এবং ছয় মাসে এটি 40 ডলার হ্রাসের সাথে এখন মূল্যতে আরও উন্নত।

এই নিবন্ধে বর্ণিত ফোনের সেরা ক্যামেরাগুলি সহ এলজি-র চূড়ান্ত ফ্ল্যাগশিপটিতে আপনি 300 ডলারে একটি স্মার্টফোনে যা চান তা রয়েছে। আপনি এই মূল্য পয়েন্টে জি 4 এর মতো বাজেটের ক্যামেরা পাবেন না, এই বছরের দামের ফ্রেমে এই বছরের চেয়ে অনেকগুলি বেশি প্রকাশিত।

স্ন্যাপড্রাগন 808 এসসি স্নাপড্রাগন 617 হ্যান্ডসেটের সাথে প্রতিযোগিতা করার চেয়ে প্রায় 70% ভাল পারফরম্যান্স সরবরাহ করে। আপনি 32 গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ, 3 গিগাবাইট র‌্যাম, একটি চমত্কার 5.5-ইঞ্চি 1440p ডিসপ্লে এবং হাই-রেজো অডিওর জন্য সমর্থন পাবেন।

তার উপরে, জি 4 এর দুটি মূল বৈশিষ্ট্য রয়েছে যা নেক্সাস 5 এক্স কেবলমাত্র চয়ন করতে পারবেন না: বর্ধিত স্টোরেজের জন্য অপসারণযোগ্য 3,000 এমএএইচ ব্যাটারি এবং একটি মাইক্রোএসডি কার্ড স্লট।

এলজি জি 4 যে প্যাকেজটি দেয় তা এই দামে পাস করা শক্ত এবং আপনি যদি সর্বোপরি হার্ডওয়্যারকে মূল্য দেন তবে কিছুটা ব্যয়বহুল নেক্সাস 5 এক্স অনেক বেশি বিবেচনার দাবি রাখে।

আপনি যদি সেরা মূল্যে সেরা সফটওয়্যারটি সন্ধান করেন তবে নেক্সাস 5 এক্স (আমাদের সম্পূর্ণ পর্যালোচনাটি পড়ুন) এর চেয়ে আর দেখার দরকার নেই।

এলজি দ্বারা নির্মিত এবং মূলত জি 4 এর মতো একটি হার্ডওয়্যার দৃষ্টিকোণ থেকে, গুগলের সময়োপযোগী সুরক্ষা এবং ফিচার আপডেটের প্রতিশ্রুতি সহ স্টক অ্যান্ড্রয়েডের অভিজ্ঞতার সেরা উপায় হ’ল নেক্সাস 5 এক্স।

এই বছরের শুরুর দিকে তালিকাটি একই দামের জন্য তৈরি করা হয়েছিল, যদিও আপনি এখন 16GB এর পরিবর্তে 32 গিগাবাইট স্টোরেজ পেতে পারেন, প্রসারণযোগ্য স্টোরেজ ছাড়াই ডিভাইসে একটি বড় উন্নতি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *